ঢাকাবৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কমেছে চালের দাম, আরও সহনশীল হবে: খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৮, ২০২২ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ওএমএস ও টিসিবির মতো সরকারের খাদ্যবান্ধব কর্মসূচিগুলোর প্রভাবে প্রতি কেজিতে পাঁচ-ছয় টাকা কমেছে চালের দর। চালের দাম আরও সহনশীল হবে।

আজ বৃহস্পতিবার সকালে নওগাঁর পোরশা উপজেলার সড়াইগাছী মোড়ে ওমমএসের চাল বিতরণ কেন্দ্র পরিদর্শন করতে গিয়ে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন। এসময় মন্ত্রী উপকারভোগী সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের খোঁজ খবর নেন। তার সঙ্গে খাদ্য বিভাগ, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, সারাদেশে নিরবচ্ছিন্ন, সুষ্ঠু ও সুন্দরভাবে উৎসব মূখর পরিবেশে ওএমএস ও টিসিবির পণ্য বিতরণ হচ্ছে। এসব কর্মসূচিতে অপেক্ষাকৃত পিছিয়ে পড়া জনগোষ্ঠী, দরিদ্র- নিম্ন আয়ের পরিবার ও তৃতীয় লিঙ্গের মানুষ অগ্রাধিকার পাচ্ছেন। বিতরণ কার্যক্রমে কোথাও কোন অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।