ঢাকাবুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ক্রাইম পেট্রোল দেখে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রাইম পেট্রোল দেখে পাবনার সুজানগরে বাবলী আক্তার (১০) নামের এক স্কুলছাত্রী নিজ ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে। বাবলী আক্তার উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রাম এলাকার মো. বাবলু প্রামানিকের মেয়ে ও স্থানীয় রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

মেয়েটির পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী বাবলী আক্তার নিয়মিত ভারতীয় স্যাটেলাইট চ্যানেল সনি টিভির ক্রাইম পেট্রোল দেখতো এবং এটা দেখে কিভাবে গলায় ফাঁস নিতে হয় তা নিজে নিজেই এর আগেও শখ করে কয়েকবার দেখানোর চেষ্টা করে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে মক্তব থেকে এসে সবার অজান্তে নিজ ঘরের তীরের সাথে নিজে নিজেই কিভাবে গলায় ফাঁস নিতে হয় দেখতে গিয়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে জানান তারা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সুজানগরের কামালপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।