ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে নদীতে ডুবে যাওয়া দুই জনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২০, ২০২২ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

ফায়ার সার্ভিস ডুবুরী দলের অভিযানে আজ সকালে জয়পুরহাটের ছোট যমুনা নদীতে ডুবে যাওয়া তন্ময় ও সনজিত নামে দুই জনের মরদেহ উদ্ধার কর হয়েছে। । বুধবার দুপুরে পুরানো কালি প্রতিমা বিসর্জন দেওয়ার সময় পানিতে পড়ে নিখোঁজ হয় তারা।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক শওকত আলী জোদ্দার বলেন, উদ্ধার করা দুইজন হচ্ছেন জেলা শহরের রেলকলোনী এলাকার বিশ্বজিত বাসফোরের ছেলে সনজিত (২১) ও পরেশ রজকের ছেলে তন্ময় রজক (১৬)। তিনি জানান, বুধবার দুপুরে সদরের ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাট এলাকায় পুরানো কালি প্রতিমা বিসর্জন দিতে যায় ৬/৭ জন। এ সময় প্রতিমা বিসর্জন দেওয়া শেষে গোসল করার সময় প্রথমে তন্ময় ডুবে যায়। তাকে রক্ষা করতে এগিয়ে যায় সনজিত। সাঁতার না জানায় সেও ডুবে যায়। এ অবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে দ্রুত উদ্ধার অভিযান শুরু করে। এর সঙ্গে যুক্ত হয় রাজশাহী থেকে আগত ডুবুরী দলের সদস্যরা। রাত ২ টা পর্যন্ত উদ্ধার অভিযান চললেও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।
বৃহস্পতিবার সকালে জয়পুরহাট ফ্য়াার সার্ভিসের উপ সহকারি পরিচালক শওকত আলী জোদ্দারের নেতৃত্বে ডুবুরী দলের সদস্যরা আবার অভিযান শুরু করে। সকাল ৯ টা ৪৫ মিনিটে সনজিত ও ১০ টা ২০ মিনিটের সময় তন্ময়ের মরদেহ উদ্ধার করা হয় । জেলা আধুনিক হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে বলে জানান, জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।
সনজিত ¯œাতক ১ম বর্ষ ও তন্ময় কাশিয়াবাড়ি হাই স্কুলের ১০ শ্রেণীর শিক্ষার্থী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।