ঢাকাশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি হকির চ্যাম্পিয়ন একমি চট্টগ্রাম

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৮, ২০২২ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রথমবারের মতো প্রবর্তিত ফ্র্যাঞ্চাইজি হকি আসর চ্যাম্পিয়ন্স লিগের ট্রফি জিতেছে একমি চট্টগ্রাম। বৃহস্পতিবার রাতে মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফাইনাল নিষ্পত্তি হয়েছে পেনাল্টি শ্যুট আউটে।

নির্ধারিত সময়ে ২-২ গোলে অমিমাংসিত থাকলে পেনাল্টি শ্যুট আউটে ৪-৩ গোলে সাকিবের মোনার্ক পদ্মাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে একমি চট্টগ্রাম।
খেলার ১৫তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে এগিয়ে যায় মোনাক পদ্মা। পেনাল্টি কর্নার থেকে জাপানি খেলোয়াড় মিয়া তানিমিতসু করেন গোলটি। সমতার জন্য অপেক্ষা করতে হয় একমি চট্টগ্রামকে ২৮ মিনিট। খেলার ৪৩ মিনিটে আরশাদের ফিল্ড গোলে সমতা আনে একমি পদ্মা।

পরের মিনিটেই এগিয়ে যেতে পারতো একমি চট্টগ্রাম। তবে রাজিব দাসের পুশ থেকে আরশাদের তীব্র হিট মোনার্ক পদ্মার গোলরক্ষক প্রতিহত করেন। পরের মিনিটেই কৃষ্ণা কুমার থেকে ভারতীয় সাইফ খানের গোলে এগিয়ে যায় ( ২-১ ) মোনার্ক পদ্মা। খেলার শেষ বাশি বেজে ওঠার দুই মিনিট আগে আরশাদ হোসেনের গোলে ২-২ গোলে সমতায় ফেরে একমি চট্টগ্রাম।
নির্ধারিত ৬০ মিনিটে ২-২ গোলে সমতা থাকলে ফল নিষ্পত্তিতে গড়ায় শ্যুট আউট। শ্যুট আউটে একমির পির ফেনরিক, ফরহাদ, দেভিন্দার, কেলারম্যান গোল পান। আর মোনার্ক পদ্মার সিও, কে চিংলেসামা আর কাইরান গ্লোভাস গোল করলেও নাঈম উদ্দিন ও কৃষ্ণ কুমার মিস করেন।ফ্লাড লাইটের আলোয় অনুষ্ঠিত ফাইনাল দেখতে প্রচুর দর্শকের সমাগম হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।