ঢাকাবুধবার , ৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য স্লিপ অব টাং, সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী: কাদের

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৭, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

‘স্লিপ অব টাং’ এর কারণে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন মন্ত্রীসভায় কাজ চালিয়ে যাবেন কি না সে সিদ্ধান্ত প্রধানমন্ত্রী নেবেন বলে জানিয়েছেন ওবায়দুল কাদের। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, পররাষ্ট্রমন্ত্রী সব সময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হবেন এমনও কোনো কথা নেই।

সচিবালয়ের গণমাধ্যম কেন্দ্রে বুধবার বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সংলাপে অংশ নি‌য়ে সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা ব‌লেন।

পররাষ্ট্রমন্ত্রী বর্তমানে শারীরিকভাবে কিছুটা অসুস্থ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, স্লিপ অব টাংয়ের কার‌ণে পররাষ্ট্রমন্ত্রী কাজ চা‌লি‌য়ে যা‌বেন কি না, প্রধানমন্ত্রী সে সিদ্ধান্ত নে‌বেন। এ বিষ‌য়ে অন্য কারও কিছু বলার নেই। বললে তা হবে অতি কথন।

সাংবাদিকদের এক প্র‌শ্নের জবাবে কা‌দের ব‌লেন, পররাষ্ট্রমন্ত্রী সব সময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হবেন এমন কোনো কথা নেই। ন‌রেন্দ্র মো‌দি বাংলাদেশে এসেছিলেন, তখন কি ভারতের পররাষ্ট্রমন্ত্রী সঙ্গে ছি‌লেন? পররাষ্ট্রমন্ত্রীও তো মানুষ, একজন মানুষ অসুস্থ হ‌তেই পা‌রেন।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, ‘কিছুদিন আগে তার (মোমেন) হয়‌তো একটা স্লিপ অব টাং হ‌য়ে‌ছে, কথাবার্তা বলা, সেটার জন্য তার ম‌ন্ত্রীত্ব চ‌লে যা‌বে কি না এ নিয়ে কথা বলার এখতিয়ার তো আমার নেই। এ এখ‌তিয়ার প্রধানমন্ত্রীর। তি‌নি চাইলে বাদ দি‌তে পা‌রেন।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।