ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বহিষ্কৃত : কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২০, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নৈতিক স্খলনের অভিযোগ প্রমাণিত হওয়ায় রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অমিকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সাথে ছাত্রলীগের রাজশাহী জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

গতকাল বুধবার (১৯ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা শাখা কমিটির বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত প্রতিবেদন অনুসারে নিম্নোক্ত সিদ্ধান্ত দেওয়া হলো-

১. নৈতিক স্খলনজনিত কারণে সাকিবুল ইসলাম রানা (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। তার বিরুদ্ধে বিএনপি-জামাত সংশ্লিষ্টতার অভিযোগ সত্য প্রমাণিত হয়নি।

২. নৈতিক স্খলনজনিত কারণে জাকির হোসেন অমি ( সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো।

৩. বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

৪. তদন্তাধীন অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা শাখা কর্তৃক স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ, বাগমারা উপজেলা শাখার যে কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃষ্টিগোচর হয়েছে যা অবৈধ বলে বিবেচিত হবে এবং রাজশাহী জেলা শাখার সকল নেতাকর্মীকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হলো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।