ঢাকাবৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শামশেরা নিয়ে বিস্ফোরক মন্তব্য রণবীরের

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ৮, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

গত জুলাই মাসেই মুক্তি পেয়েছিল রণবীর কাপুরের কামব্যাক ছবি ‘শামশেরা’। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেই ছবি। চার বছর পর রুপালি পর্দায় ফেরবার পর রণবীরের এমন বেহাল দশা হবে তা দুঃস্বপ্নেও কেউ কল্পনা করেননি। এই ছবিকে ঘিরে ‘বয়কট ট্রেন্ড’ মাথাচাড়া দিয়েছিল, অনেকেই মনে করেছেন সেই কারণেই সুপারফ্লপ করেছে ‘শামশেরা’। যদিও রণবীর নিজে তেমনটা মনে করেন না।

বুধবার ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারে দিল্লি পৌঁছে ‘শামশেরা’র ব্যর্থতা নিয়ে প্রথমবার মুখ খুললেন রণবীর। ছবির প্রচারে আলিয়া ও অয়নের সঙ্গে দিল্লিতে হাজির হয়েছিলেন এই অভিনেতা। সেখানেই এক সাংবাদিক বৈঠকে অংশ নেন রণবীর। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে ঘিরে নেতিবাচক হাওয়া ভারতজুড়ে, অহেতুক আক্রমণের মুখে পড়ছে বলিউড? এই প্রশ্নের জবাব দিতে গিয়ে ‘শামশেরা’র ব্যর্থতার প্রসঙ্গে টেনেন আনেন রণবীর। তিনি বলেন, “আমি নিজের উদাহরণ দিয়ে বলি। আমি অন্যের ছবি নিয়ে বলতে চাইব না। আমার একটা ছবি দেড় মাস আগে মুক্তি পেয়েছে, শামশেরা। এই ছবি নিয়ে আমি কোনও নেতিবাচকতা অনুভব করিনি।”

এরপর রণবীর যোগ করেন, “যদি কোনও ছবি বক্স অফিসে না চলে, তাহলে বুঝতে হবে দর্শক সেই ছবি পছন্দ করেনি। দিনের শেষে সবটাই নির্ভরশীল বিষয়বস্তুর উপর। যদি তুমি ভালো ছবি তৈরি করো, মানুষের মনোরঞ্জন করো, তাহলে নিশ্চয় তারা সিমেমা হলে গিয়ে তোমার ছবি দেখবে। যদি একটা ছবি ব্যর্থ হয়, তাহলে সেটা অন্য কোনও কারণের জন্য নয়। ব্যর্থতার একমাত্র কারণ ছবির বিষয়বস্ত বাজে ছিল। আমার মনে হয় এটাই একমাত্র সঠিক উত্তর।”

করণ মালহোত্রা পরিচালিত ‘শামশেরা’ তৈরি হয়েছিল ১৫০ কোটির বাজেটে। যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবি বক্স অফিসে মাত্র ৬৪ কোটি টাকা আয় করেছে। রণবীরের ক্যারিয়ারের অন্যতম ফ্লপ ছবি এটি। রণবীর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন বাণী কাপুর ও সঞ্জয় দত্ত।

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।