ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

৯ বছরের শিশু ধর্ষণের মামলায় ইউপি মেম্বার শ্রীঘরে

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২০, ২০২২ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করতে বাঁধা এবং পুলিশকে না জানিয়ে গোপনে প্রাইভেট হাসপাতালে ভর্তি করে মীমাংসার চেষ্টা করাই ইউপি মেম্বার মো. নুরুল ইসলাম ঠান্ডু এবং ধর্ষণে অভিযুক্ত রতন কুমার সাহাকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল।

বুধবার (১৯ অক্টোবর) রাত ৯টার দিকে নান্নার গ্রামের দক্ষিণ পাড়া এলাকা থেকে ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু এবং ধর্ষণে অভিযুক্ত রতন কুমার সাহাকে কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর রাতেই র‍্যাব-৪ এর সদস্যরা তাদের ধামরাই থানায় সোপর্দ করেন। এ ব্যাপারে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

ধর্ষণে অভিযুক্ত রতন কুমার সাহার ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে ও নান্নার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু একই গ্রামের মো. তারাজুল ফেরাজীর ছেলে।

র‍্যাব-৪ জানায়, নান্নার এলাকার শিয়া সাহার ছেলে কাঁচামাল ব্যবসায়ী রতন সাহা মজা খায়ানোর লোভ দেখিয়ে শুক্রবার বিকালে বাড়ির পাশে একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে ৯ বছরের শিশুকে সম্পূর্ণ বিবস্ত্র করে ধর্ষণ করে। এ সময় তার ডাক চিৎকারে আব্দুল হক দৌড়িয়ে গেলে অভিযুক্ত ধর্ষক রতন কুমার সাহা ততক্ষণে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়।

এরপর আব্দুল হক শিশুটিকে উদ্ধার করে মেয়েটির বাড়িতে নিয়ে আসেন। পরে সেই রাতে শিশুটি পেটের ব্যথায় চিৎকার করে এবং সকালে প্রস্রাব বন্ধ ও রক্তক্ষরণ হলে শিশুটি মা সকালে ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার নুরুল ইসলাম ঠান্ডু এবং মহিলা ইউপি সদস্য রওশন আরার কাছে গেলে তারা গোপনে সাভার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নিতে সহায়তা করে। এমনকি থানায় মামলা না করে স্থানীয়ভাবে মীমাংসার কথা বলেন। পরে ধর্ষণে অভিযুক্ত রতন কুমার সাহা, ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও মহিলা ইউপি সদস্য রওশন আরার নাম উল্লেখ্য করে থানায় মামলা দায়ের হয়।

পরবর্তীকালে র‍্যাব-৪ এর অভিযানিক দল অভিযান চালিয়ে ধর্ষণকারী রতন কুমার সাহা, ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে আটক করে।

এ ব্যাপারে র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডর মো. লুৎফর রহমান বলেন, র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গত বুধবার দিনগত রাতে চাঞ্চল্যকর ৯ বছরের শিশু ধর্ষণের মামলার আসামি ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে নান্নার এলাকা থেকে এবং রতন কুমার সাহাকে কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে আটক করে। এরপর রাতেই তাদেরকে ধামরাই থানায় সোপর্দ করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমারনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন aamarnews.bd@gmail.com ঠিকানায়।